আজ বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
আজ বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

বন্ধ ঘরে স্ত্রীর গলাকাটা লাশ, ফ্যানে ঝুলন্ত স্বামী

রাজধানীর ডেমরা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। ডেমরার মধুবাগ ১৯/৫ জাকারিয়ার ফ্ল্যাট বাসার দ্বিতীয় তলা থেকে মঙ্গলবার বিকালে ঐ দম্পতির লাশ উদ্ধার করা হয়।
স্ত্রী সীমা সুলতানার লাশ গলাকাটা অবস্থায় পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে ধারালো ছুরি ও বটি উদ্ধার করে পুলিশ। আর স্বামী মো. লিয়াকত আলীকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মৃত আজিম মোল্লার ছেলে নিহত লিয়াকত আলী। আর সীমা সুলতানার বাড়ি মাগুরায়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

লিয়াকত আলী ঐ ফ্ল্যাট বাসার নিচতলায় লিমা ফার্মেসি নামে একটি ওষুধের দোকান চালাতেন। ঐ বাড়িতে গত ২০ বছর ধরে পরিবারসহ ভাড়া থাকতেন লিয়াকত আলী।

লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলে জানায় পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে পারিবারিক কলহের জের ধরে লিয়াকত আলী প্রথমে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে এবং পরে নিজে বৈদ্যুতিক পাখার ঝুলে আত্মহত্যা করেন বলে পুলিশের ধারণা।

জানা যায়, সোমবার দিবাগত রাতের খাবার খেয়ে তাদের ছেলে লিমন নিজের ঘরে পড়াশোনা করে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার দুপুরে বাবা-মায়ের ঘরের দরজা বন্ধ দেখে লিমন ভেন্টিলেটর দিয়ে বাবার ঝুলন্ত দেহ দেখে বাড়ির মালিক জাকারিয়াকে খবর দেয়। পরে বাড়ির মালিকসহ স্থানীয়রা ডেমরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

ডেমরা থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে সুরতহালের কার্যক্রম চালানো হয়। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে ঐ দম্পতির মৃত্যুর আসল রহস্য বেরিয়ে আসবে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।