আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

প্রতিদিন ২-৩ কেজি করে গালি খাই: মোদি

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তেলেঙ্গানায় গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ‘আমি ক্লান্ত হয়ে যাই না। কারণ আমি প্রত্যেক দিন ২-৩ কেজি গালি খাই। ঈশ্বর আমাকে এমনভাবে আশীর্বাদ করেন, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়।’ হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে জানানো হয়, তেলেঙ্গানায় নিজ দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া এক বক্তৃতায় এ মন্তব্য করেন তিনি। একইসঙ্গে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের নাম না নিয়েও তার তীব্র সমালোচনাও করেছেন নরেন্দ্র মোদি।

ভারতের এই প্রধানমন্ত্রী জানান, অনেকেই জানতে চায়, তিনি কীভাবে কঠোর পরিশ্রম করেও ক্লান্ত হন না। মোদিকে গালি দিন, বিজেপিকে গালি দিন। কিন্তু যদি তেলেঙ্গানার মানুষকে গালাগাল করা হয়, তাহলে অনেক মূল্য দিতে হবে।

নরেন্দ্র মোদি বলেন, ‘তেলেঙ্গানার কর্মকর্তাদের কাছে আমার ব্যক্তিগত অনুরোধ আছে। হতাশা, ভয় ও কুসংস্কারের কারণে কিছু মানুষ মোদির জন্য পছন্দের গালাগালি ব্যবহার করবে। আমি আপনাকে তাদের এই কৌশলে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।’

এর পরপরই তেলেঙ্গানার রাজ্য সরকারের বিরুদ্ধে কেন্দ্রের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ইচ্ছাকৃতভাবে বাধা দেওয়ার অভিযোগ করেন ভারতের এই প্রধানমন্ত্রী।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin