আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ক্রাইসিস ম্যানেজার: পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলছেন, যুদ্ধ এবং মহামারির কারণে বিশ্বব্যাপী নানা সংকট তৈরি হয়েছে। বাংলাদেশেও মানুষ কষ্টে আছে। তবে এই সংকট দীর্ঘায়িত হবে না। কারণ, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। তিনি বিশ্বের শ্রেষ্ঠ ক্রাইসিস ম্যানেজার।
শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি বরাবরই সরকারের উন্নয়ন নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে আসছে। তাদের কাজই প্রপাগান্ডা চালানো। তারা মিথ্যাকে আমাদের সত্যকে ঢেকে দিতে চায়, যা কোনোদিন সম্ভব নয়।

তিনি আরো বলেন, আজকের মহাসমাবেশ সফল করার জন্য সবাই সম্মিলিত ভূমিকা রেখেছেন। এমন ভূমিকা অব্যাহত রাখলেই বিজয় সুনিশ্চিত। নির্বাচনের মাত্র কয়েক মাস বাকি আছে, এই সময়ে সবকিছু ভুলে আওয়ামী লীগের বিজয়ের জন্য কাজ করতে হবে।

শেখ পরশ বলেন, বিএনপি নেতাকর্মীরা দেশে-বিদেশে সরকারের বদনাম করে যাচ্ছে। উন্নয়ন নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। অথচ তারা কিন্তু শেখ হাসিনার উন্নয়নের সুফল ভোগ করা থেকে বিরত থাকতে পারেনি। শেখ হাসিনার উন্নয়ন সারাদেশে ছড়িয়ে আছে, এর সুফল কেউ উপেক্ষা করতে পারবে না।

শুক্রবার দুপুর আড়াইটায় এ মহাসমাবেশ শুরু হয়। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু, স্থায়ী কমিটির সদস্য শেখ ফজলুল করিম সেলিম প্রমুখ।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin