আজ সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস সানি ১৪৪২ হিজরি
আজ সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস সানি ১৪৪২ হিজরি

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ।
সোমবার সকালে ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় কেন্দ্রীয় নেতাসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাকা মহানগরের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন এই ছাত্রলীগ। এই দেশের ইতিহাসের সৃষ্টিলগ্ন থেকে এখন পর্যন্ত প্রত্যেকটি অর্জনে ছাত্রলীগের অংশীদারিত্ব রয়েছে। জনপ্রিয় সংগঠন হিসেবে ছাত্রলীগ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, এ বছর মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হচ্ছে। যে কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ গুরুত্ব রয়েছে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশ ছাত্রলীগের কার্যক্রম নিদর্শন হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী জাতির পিতার আদর্শকে ধারণ করে, মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাবে।

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print