আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শ সফর, ১৪৪৩ হিজরি
আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শ সফর, ১৪৪৩ হিজরি

ডিএমপির ২১ পুলিশ কর্মকর্তাকে বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সবাইকে ডিএমপির বিভিন্ন থানা ও ইউনিটে বদলি করা হয়েছে।

রোববার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়। এতে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হলো। এ আদেশ দ্রুত বাস্তবায়ন করা হবে।

আদেশে বনানীর নতুন পরিদর্শকের (ওসি, তদন্ত) দায়িত্ব দেওয়া হয়েছে উত্তর পূর্ব থানার পরিদর্শক আলমগীর গাজীকে।

বদলি হওয়া অন্য কর্মকর্তাদের মধ্যে পার্থ প্রতিম ব্রক্মচারীকে উত্তর পশ্চিম থানার পরিদর্শক (অপারেশনস), ইসরাফীল হোসেনকে ভুঁইয়াকে বনানী থানায়, আবু জাফর মোহাম্মদ কবিরকে কলাবাগান থানায়, শিশির কুমার কর্মকারকে বংশাল থানায়, কাজী মোহাম্মদ নাসিরুল আমিনকে মতিঝিল থানায়, এস এম গফফারুল আলমকে শাহজাহানপুর থানায়, সুব্রত কুমার পোদ্দারকে ডেমরা থানায়, খন্দকার জালাল উদ্দিন মাহমুদকে শ্যামপুর থানায়, মোহাম্মদ মুমিন খানকে ওয়ারী থানায়, প্রেমদাস রায়কে গেণ্ডারিয়া থানায়, উদয় কুমার মন্ডলকে পল্লবী থানায়, মোহাম্মদ শরীফুল ইসলামকে চকবাজার থানায়, শফিকুল ইসলামকে বিমানবন্দর থানায় ওসি অপারেশনস হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে মুজাহিদুল ইসলামকে উত্তরা পূর্ব থানায় পরিদর্শক তদন্ত, মোহাম্মদ দেলোয়ার হোসেনকে ডিবি মিরপুর বিভাগে, ওমর ফারুককে ডিবি সাইবারে, এবিএম মশিউর রহমানকে প্রসিকিউশন বিভাগে, শামিম হাছান তালুকদারকে ডিবি লিগ্যাল এ্যাফের্য়াস শাখা, আবু বক্কর সিদ্দিককে পিআরএন্ডএইচআরডি বিভাগে এবং মোল্লা রবিউল ইসলামকে আইএডি বিভাগে বদলি করা হয়েছে।