আজ শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরি
আজ শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরি

অভিনেতা অপূর্বর প্লাজমা লাগবে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চিকিৎসকরা জানিয়েছেন, অপূর্বর প্লাজমা লাগবে। নাট্য নির্মাতা শিহাব শাহীন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, অপূর্বর জন্য ‘এ পজিটিভ’ প্লাজমা লাগবে। গত ২ সপ্তাহের মধ্যে যারা করোনামুক্ত হয়েছেন তাদের দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ করেন এই নির্মাতা।

বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয় অপূর্বকে। কেবিনে স্থানান্তর করা হলেও এখনো শঙ্কামুক্ত নন এই অভিনেতা। কিছু পরীক্ষা করানো হয়েছে, সেগুলোর ফল পেতে আরো একদিন অপেক্ষা করতে হবে।

তবে অপূর্বর বুকের সিটি স্ক্যানের ফল পেয়েছেন চিকিৎসকরা। তাতে জানা যায়, করোনাভাইরাস অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে।

৫ দিন আগে জ্বরে আক্রান্ত হন অপূর্ব। এরপর কোভিড-১৯ পরীক্ষা করা হয়। ২ নভেম্বর ফল পজিটিভ আসে। তার শরীরিক অবস্থার অবনতি হলে গতকাল (৩ নভেম্বর) বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

জানা যায়, নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন অপূর্ব। কিছুদিন আগে বান্দরবানে একটি নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফেরেন। এরপর নির্মাতা সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেন তিনি।

 

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print