আজ সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ জমাদিউস সানি ১৪৪২ হিজরি
আজ সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ জমাদিউস সানি ১৪৪২ হিজরি

মৃত্যুর সাতদিন পর শুটিংয়ের জন্য আশার খোঁজ করলেন নির্মাতা

৪ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা মারা গেছেন। তার মৃত্যুতে মিডিয়া পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। এরমধ্যেই আশার মৃত্যুর সাতদিন পর এক নির্মাতা শুটিংয়ের জন্য আশার খোঁজ করছেন। শিডিউল অনুযায়ী চট্টগ্রামে পাঁচদিন শুটিং করার কথা ছিল আশার। তাকে না পেয়ে তার মায়ের নাম্বারে ফোন করেন ওই নির্মাতা।
এমন তথ্যই প্রকাশ করেছে দেশের প্রথম সারির একটি সংবাদমাধ্যম। বেশ কিছুদিন ধরেই আশাকে ফোনে পাচ্ছিলেন না নির্মাতা শাহিন রহমান। নম্বর সংগ্রহ করে ফোন করেন আশার মাকে। আশাকে চাইলে কিছু সময়ের জন্য বাকরুদ্ধ হয়ে পড়েন আশার মা পারভিন আক্তার। পরে আশার মৃত্যুর খবর শুনে দুঃখ প্রকাশ করেন নির্মাতা।

মেয়েটা বেঁচে থাকলে শুটিং করতে পারত উল্লেখ করে আশার মা ১৩ জানুয়ারি (বুধবার) গণমাধ্যমকে বলেন, আমার মেয়ে মারা গেছে সেটা পরিচালক জানতেন না। আশা মারা গেছেন কিন্তু এটা যে বিটিভির আশা সেটা তিনি বুঝতে পারেননি। তিনদিন আগে উনি ফোন করেছিলেন। আমি অবাক হয়ে গেছি তার কথা শুনে।

কান্নাজড়িত কণ্ঠে আশার মা আরো বলেন, আমি আমার মেয়ের খুনির বিচার চাই।

নির্মাতা শাহিন রহমান জানান, ১৫ থেকে ২০ জানুয়ারি চট্টগ্রাম ও কক্সবাজারে চিত্রায়ণে অংশ নেয়ার কথা ছিল আশার। কল টাইম, চিত্রনাট্য ও শুটিং ড্রেস নিয়ে কথা বলার জন্যই আশার নম্বরে ফোন করেছিলেন তিনি।

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print