আজ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২ অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২ জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
আজ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২ অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২ জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বন্ধ হয়ে গেল ইভ্যালির ওয়েবসাইট

কোনো ধরনের ঘোষণা ছাড়াই আচমকা বন্ধ হয়ে গেল দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ওয়েবসাইট। শনিবার বিকেল পাঁচ থেকে সাইটটিতে প্রবেশ করতে পারছেন না গ্রাহকরা।
ইভ্যালির ওয়েবসাইট শনিবার বিকেল ৫টা থেকে বন্ধ দেখা যাচ্ছে
ইভ্যালির ওয়েবসাইট শনিবার বিকেল ৫টা থেকে বন্ধ দেখা যাচ্ছে

শনিবার ৫টা ২০ মিনিটের দিকে ভেরিফাইড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছে ইভ্যালি।

ইভ্যালির পোস্টে জানানো হয়:-

‘সম্মানিত গ্রাহক,

বর্তমান পরিস্থিতি সম্পর্কে আপনারা সবাই অবগত। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অংশীদার হয়ে দেশের অনলাইন কেনাকাটাকে সবার হাতের মুঠোয় নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম। আমরা এই কাজকে এগিয়ে নিতে চাই। চাই আপনাদের সকলের সহযোগিতায় আমাদের ব্যবসায়িক কার্যক্রমকে চালিয়ে যেতে। আর এই সুযোগ পেলে সকলের সব ধরনের অর্ডার ডেলিভারি দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ ছিলাম, আছি, থাকবো।

বর্তমান পরিস্থিতিতে অজ্ঞাতনামা হিসেবে আমাদের সকল এমপ্লয়িগণ শঙ্কার মধ্যে দিন অতিবাহিত করছেন। আমাদের সম্মানিত সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় আমাদের ব্যাংকিং-ও সাময়িকভাবে বন্ধ। এমন পরিস্থিতিতে আমাদের সার্ভারসহ, অফিসের খরচ চালানো এবং আমাদের এমপ্লয়িগণের দায়িত্ব নেয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দিয়েছে। আমাদের উকিলের মাধ্যমে আমাদের সম্মানিত সিইও’র বক্তব্য হলো- সুযোগ এবং সময় পেলে আমাদের পক্ষে ৪ মাসের মধ্যেই সকল জটিলতা গুছিয়ে উঠা সম্ভব।

এই পরিস্থিতিতে আমাদের সার্ভার বন্ধ হয়ে যাওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। পুনরায় দ্রুত সার্ভার চালু করে দেয়ার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রাহক এবং সেলারদের স্বার্থ সুরক্ষায় আমরা সর্বোচ্চ সচেষ্ট। দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হতে আমাদের এই যাত্রায় আমরা আপনাদের পাশে পেয়েছি সবসময়। আপনাদের এই ভালোবাসায় আমরা চিরকৃতজ্ঞ। সামনের দিনগুলোতেও আমরা এভাবে আপনাদের পাশে চাই।
আপনাদের ভালোবাসার শক্তি আমাদের অদম্য পথচলার প্রেরণা।

ইভ্যালির পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।’