আজ শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ২ জমাদিউস সানি ১৪৪২ হিজরি
আজ শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ২ জমাদিউস সানি ১৪৪২ হিজরি

চসিক নির্বাচনে সহিংসতা: কাউন্সিলর প্রার্থীসহ ১১ জন রিমান্ডে

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে পাঠানটুলি ওয়ার্ডে সহিংসতায় এক ব্যক্তি খুনের ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ১১ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

আওয়ামী লীগ কর্মী আজগর আলী বাবুল খুনের ঘটনায় বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে আসামিদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। আদালত ১১ আসামিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাতে পাঠানটুলি ওয়ার্ডে প্রতিপক্ষের গুলিতে নিহত আজগর আলী বাবুল হত্যা মামলায় ১১ আসামিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিল প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষে আজগর আলী বাবুল গুলিবিদ্ধ হয়ে নিহত হন। অপর একজন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করেন।

এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামি করে ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print