আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরি
আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের দু’পক্ষে সংঘর্ষ, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় যোগ দিতে যাওয়া মিছিলে দুইপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ-যুবলীগের ১০ নেতা-কর্মী আহত হয়েছেন। শুক্রবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জেলাশহরের মৌলভীপাড়ায় সংঘর্ষ হয়।

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে জেলাশহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আলোচনাসভার আয়োজন করা হয়। সভায় যোগ দিতে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রাম থেকে সদর উপজেলা যুবলীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনির হোসেনের নেতৃত্বে মিছিল বের হয়।

মিছিলটি জেলাশহরের মৌলভীপাড়ায় পৌঁছলে পূর্ব বিরোধের জের ধরে সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের অনুসারীরা হামলা চালায়। এতে সংঘর্ষ বেধে যায়। এ সময় ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের ১০ নেতা-কর্মী আহত হয়। পরে স্থানীয় নেতা-কর্মীরা দুইপক্ষকে ফিরিয়ে দেয়।

সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম বলেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের ইন্ধনে তার অনুসারীরা মিছিলে হামলা চালিয়েছে।

সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন, মিছিলে ছবি তোলা নিয়ে একই গ্রামের দুইপক্ষের নেতাকর্মীদের মধ্যে মারামারি হয়। এ সবের সঙ্গে তার সম্পৃক্ততা নেই। আর জেলা যুবলীগ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print