আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরি
আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরি

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়া ভেড়ামারা থানার স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ইয়াছিন মোল্লা (২৫) নামের এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লাখ টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হলেন— ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা গ্রামের (ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনের আবাসন প্রকল্প) বাসিন্দা মৃত. ইছাহাক মোল্লার ছেলে মো. ইয়াসিন মোল্লা (২৫)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর,সকাল ১০টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর মাফের আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে স্কুল গেইটের সামনে থেকে আসামি ইয়াছিন মোল্লা অজ্ঞাত সহযোগীদের সাহায্য নিয়ে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যান। পরে ছাত্রীর পরিবার মেয়েকে উদ্ধারে পুলিশসহ বিভিন্ন ব্যক্তির কাছে ধর্ণা দিয়েও ফিরে পাননি। এঘটনায় ওই ছাত্রীর মা ২১ সেপ্টেম্বর,২০১৯ তারিখে তার মেয়েকে অপহরণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনে ভেড়ামারা থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে অপহরণসহ শিশু ধর্ষণের অভিযোগ এনে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের পিপি আব্দুল হালিম জানান, ভেড়ামারা থানার স্কুলছাত্রী ধর্ষণ মামলাটির চার্য গঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়। আদালত আসামি ইয়াছিন মোল্লাকে শিশু ধর্ষণের দায়ে যাবজ্জীবন এবং শিশু অপহরণের দায়ে আরও ১৪ বছরের কারাদণ্ডসহ এক লাখ এবং ৫০ হাজার মোট দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৯ মাসের দণ্ডাদেশ দিয়েছেন।

শেয়ার করুন:
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print