আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মিমিকে সরাসরি প্রেমের প্রস্তাব!

পূজোর ঢাক বেজে গিয়েছে। এক দিন পরেই মহালয়া। আর তারপর থেকেই অফিশিয়ালি শুরু হয়ে যাবে বাঙালির সবথেকে বড় উৎসব। দূর্গাপূজোর সঙ্গে বহু যুগ ধরে অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে রয়েছে গান। আগে পূজো উপলক্ষে গানের সিডি রিলিজ করতেন শিল্পীরা। এখন সেটা এসে ঠেকেছে মিউজিক ভিডিওতে। প্রথা মেনে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীও নতুন মিউজিক ভিডিও রিলিজ করতে চলেছেন পূজোয়।
কিছুদিন আগেই মিউজিক ভিডিওর প্রথম ঝলক শেয়ার করে একপ্রস্থ ট্রোলড হয়েছিলেন মিমি। কোনো আওয়াজই ছিল না ভিডিওটিতে। পরে অপর একটি ভিডিও শেয়ার করে মিমি জানান, আওয়াজ পাওয়া যাবে না এখন। কারণ পূজোর পুরো গানটা আসতে তো এখনো কিছুদিন বাকি।

ভিডিওর কমেন্ট বক্সে একজন সরাসরি ভালবাসা জানিয়েছেন মিমিকে। লিখেছেন, ‘তুমি কেমন আছো মা দুগ্গা? তোমাকে আমি ভালবাসি, ভালবাসতে চাই।’ উত্তরও দিয়েছেন মিমি। লিখেছেন, ‘মা দূর্গাকে আমরা সবাই ভালবাসি’। আরেকজন লিখেছেন, ‘আপনাকে অনেক ভাল আর অনেক মিষ্টি লাগছে মা দূর্গা আপনাকে খুশি রাখুক। দারুন মা দূর্গার গান।’ ধন্যবাদও জানিয়েছেন মিমি।

মিউজিক ভিডিওর প্রথম ঝলকেই ট্রোলড হয়েছিলেন মিমি। লাল পাড় সাদা শাড়ি, ব্লাউজ, সোনার গয়নায় সেজেছিলেন মিমি। কাঁধে একটি ঢাক নিয়ে বাজাতেও দেখা গিয়েছিল তাকে। পেছনে দূর্গাপ্রতিমা, ব‍্যাকগ্রাউন্ড ডান্সার সবই আছে। নেই শুধু শব্দ।

ভিডিওটিতে কোনো আওয়াজই শোনা যায়নি। গানের ভিডিও অথচ গানই নেই। ঢাক বাজাতে বাজাতে কিছু একটা বলছেন মিমি। অথচ তাঁর ঠোঁট নড়লেও ভেসে আসছে কোনো শব্দই। ক‍্যাপশনে মিমি লিখেছিলেন, ‘এবার আমাদের পূজো শুরু একটু আগে থেকেই… আসছি নিয়ে আমাদের পূজোর গান… আরো তথ‍্যের জন্য সঙ্গে থাকুন।’

এমন শব্দহীন গানের ভিডিও দেখে রসিকতায় মেতেছিলেন নেটিজেনরা। একজন লিখেছিলেন, ‘এতো সুন্দর গান যারা শুনতে পাওনি তাদের মনে প্যাঁচ আছে।’ আবার কেউ খোঁচা দিয়েছিলেন, ‘শব্দদূষণবিহীন গান… আহা! এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি’।

তাই এখন নতুন ভিডিও শেয়ার করে মিমি ঘোষনা করলেন, আর কিছুদিন পরেই সম্পূর্ণ গানটি শুনতে পাবেন দর্শকরা। তার আগে ছোট্ট ছোট্ট ঝলকই দিয়েই উত্তেজনা বাড়াচ্ছেন মিমি। আগামীকালই সম্পূর্ণ গানটি রিলিজ করবে অভিনেত্রীয ইউটিউব চ‍্যানেলে।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin