আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

খোলা ছাদে স্বপ্নপূরণ সাফ চ্যাম্পিয়নদের

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ফাইনালের আগে শিরোপা জিতলে ছাদখোলা বাসে আনন্দ করার আকাঙ্ক্ষা জানিয়েছিলেন নারী ফুটবলাররা। শিরোপা জেতার পর তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে।
শিরোপাজয়ী মেয়েদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়। আজ (বুধবার) দুপুর ১টা ৩৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নারী ফুটবল দলকে বহনকারী বিমানটি পৌঁছায়। বর্ণাঢ্য অভ্যর্থনা শুরু হয় বিমানবন্দর থেকেই।

বাংলাদেশ নারী দল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রীড়া প্রতিমন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানান। সেখানে মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পর মিষ্টি মুখ করানো হয়। এরপর প্রেস ব্রিফিং সম্পন্ন হয়।

এরপরই ছাদ খোলা বাসে মেয়েরা রওনা দেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে চ্যাম্পিয়ন দলকে নিয়ে ‘থিম সং’ তৈরি করা হয়েছে। সাউন্ড সিস্টেমে ফুটবল বা ক্রীড়া বিষয়ক গানগুলো বাজবে বলে জানা গেছে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে আসবে। সেখান থেকে বিজয় সরণী হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে।

এরপর ফকিরারপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলে বাফুফে ভববে পৌঁছবে বাস। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে সংবর্ধনা শেষ হবে।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin