আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

জন্মদিনেই নদীতে পড়ে নিখোঁজ ‘রাজস্ব কর্মকর্তা’

পিরোজপুরের বেকুটিয়া ফেরীঘাট এলাকায় নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন সাতক্ষীরার সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফি।
বৃহস্পতিবার রাত ৮টার দিতে কচা নদীতে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধারে নদীতে অভিযান পরিচালনা করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজ কাফি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সার্কেল ২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা এবং তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তিনি সাতক্ষীরা থেকে বরিশালে মায়ের কাছে যাচ্ছিলেন।

পিরোজপুরের সহকারী রাজস্ব কর্মকর্তা বিএম আলামিন বলেন, অফিস শেষে পরিবার নিয়ে সাপ্তাহিক ছুটিতে সাতক্ষীরা থেকে বরিশালে মায়ের কাছে যাচ্ছিলেন আবদুল্লাহ হিল কাফি। বেকুটিয়া ফেরিতে ওঠে মোবাইলে কথা বলার এক ফাঁকে তিনি অসাবধানতাবশত নদীতে পড়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ।

নিখোঁজ আবদুল্লাহ হিল কাফির মা আয়শা বেগম বলেন, আমার ছেলের আজ জন্মদিন ছিলো। তাই ও অফিস শেষে করে আমার কাছে বরিশাল আসার কথা ছিল। বিকেলে সাতক্ষীরা থেকে রওনা দিলেও সন্ধ্যার পরপরই আমার ছেলের গাড়ির ড্রাইবার আমাকে কল দিয়ে বলে আব্দুল্লাহ পানিতে পড়ে ডুবে গেছে। আমি সঙ্গে সঙ্গে পিরোজপুর বেকুটিয়া চলে ঘাটে চলে আসছি। রাত ১ একটা বেজে গেল, এখনো আমার মানিককে (ছেলে) খুজেঁ পাওয়া যায়নি।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম জানান, আবদুল্লাহ হিল কাফি নামে এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে রয়েছে। আমাদের ডুবুরি টিম বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। উদ্ধার কার্যক্রম শেষে বিস্তারিত বলা যাবে।

পিরোজপুর ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা রাশেদ জানান, রাতে নদীতে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তিনি নিখোঁজ হয়েছেন। আমরা তাকে উদ্ধারে চেষ্টা করছি। ইতিমধ্যে বরিশালের একটি টিম যোগ দিয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin