আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
আজ সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বিদ্যুৎ সমস্যার সমাধান শিগগিরই: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শিগগিরই বিদ্যুতের সমস্যা, অর্থ ঘাটতিসহ সবকিছু ঠিক হয়ে যাবে। এ জন্য একটু ধৈর্য ধরতে হবে।
বুধবার সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধুর গণমুখী সমবায় ভাবনার আলোকে বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রতিষ্ঠা’ শীর্ষক পাইলট প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, অর্থের ঘাটতিতে পড়ে আমরা কিছুটা অসুবিধায় আছি। এ সমস্যা আমরা তৈরি করিনি। অন্য রাষ্ট্রের তৈরি করা সমস্যা আমাদের ঘাড়ে এসে পড়েছে। আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। গ্রামকে আলোকিত করেছি। এখন বিদ্যুৎ কিছুটা কম পেলেও এক মাসের মধ্যে আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

তিনি আরো বলেন, হাওরবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও দরদ অনেক। তিনি গ্রামাঞ্চলের মানুষকে ভালোবাসেন। এ জন্য হাওরাঞ্চলে আমরা বড়বড় প্রকল্প বাস্তবায়ন করছি। যেখানে যা প্রয়োজন সব করা হচ্ছে। কাজেই শেখ হাসিনাকে মনে রাখতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছে। জনবান্ধব এই সরকারের আমলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। সরকার মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়া সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সভাপতিত্বে এবং সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সময়বায় কর্মকর্তা মৃণাল কান্তি বিশ্বাস, জেলা সমবায় কর্মকর্তা বশির আহমদ, জেলা প্রকৌশলী (এলজিইডি) মাহবুব আলম, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, এসিল্যান্ড সকিনা আক্তার, ওসি খালেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহুর আলী, ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মদন মোহন রায় প্রমুখ।

শেয়ার করুন
Share on Facebook
Facebook
Pin on Pinterest
Pinterest
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin